রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন

যুবলীগ নেতা হত্যা মামলার ২ আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

যুবলীগ নেতা হত্যা মামলার ২ আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

স্বদেশ ডেস্ক:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মাইজদিহি পাহাড়ে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন র‍্যাবের তিন সদস্য। আজ রোববার ভোরে এ ঘটনা ঘটে। নিহত তোফায়েল মিয়া ও শহীদ মিয়া সম্প্রতি সংগঠিত কমলগঞ্জ উপজেলার ব্যবসায়ী ও যুবলীগ নেতা নাজমুল হাসান হত্যা মামলার এজাহারভুক্ত আসামি।

এ বিষয়ে র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের অধিনায়ক বসু দত্ত চাকমা জানান, রোববার ভোরে শ্রীমঙ্গল উপজেলার মিতরিঙ্গা চা বাগান এলাকায় কয়েকজন সন্ত্রাসী অবস্থান করছে। এ খবরে র‍্যাবের একটি দল ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা র‍্যাবকে গুলি করে। এ সময় র‍্যাবও পাল্টা গুলি করলে দুজন আহত হয়। আহতদের উদ্ধার করে শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে দুটি রিভলবারসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় র‍্যাবের তিন সদস্য আহত হয়েছেন।

মৌলভীবাজারের কমলগঞ্জের চৈত্রঘাটে ৩১ অক্টোবর দুপুর দেড়টার দিকে সন্ত্রাসীরা একটি মাইক্রোবাসে এসে প্রকাশ্যে ব্যবসায়ী নাজমুল হাসানকে কুপিয়ে গুরুতর আহত করেন। ওইদিন সন্ধ্যা ৭টার দিকে সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাজমুলের মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত নাজমুল হাসানের বড় ভাই শামসুল হক বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৪-৫ জনকে আসামি করে কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। এ ঘটনার সিসিটিভি ফুটেজ ফেসবুকে ভাইরাল হলে আসামিদের শনাক্ত করতে পুলিশ মাঠে নামে। এ পর্যন্ত পুলিশ কমলগঞ্জ, রাজনগর ও ঢাকা থেকে পাঁচ আসামিকে গ্রেপ্তার করেছে। ইতোমধ্যে কয়েকজন আসামি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877